'এত বড় সাহস, আমার পথ আটকাস?' সাপকে চিবিয়ে টুকরো টুকরো করল মদ্যপ

Bharati Mandal
By -
0


'এত বড় সাহস, আমার পথ আটকাস?' সাপকে চিবিয়ে টুকরো টুকরো করল মদ্যপ



'এত বড় সাহস, আমার পথ আটকাস?' সাপকে চিবিয়ে টুকরো টুকরো করল মদ্যপ




হাইলাইটস




  • বাইকে চড়ে যাচ্ছিলেন এক মদ্যপ ব্যক্তি। একটি সাপ তার সামনে চলে আসায় বেজায় চটে গেলেন।

  • সটান বললেন, 'তোর এত বড় সাহস, আমার পথ আটকাস?' সেখানেই থেমে থাকেননি।

  • এরপর তিনি কামড়ে টুকরো টুকরো করে ফেলেন সাপটিকে।





এই সময় ডিজিটাল ডেস্ক: বাইকে চড়ে যাচ্ছিলেন এক মদ্যপ ব্যক্তি। একটি সাপ তার সামনে চলে আসায় বেজায় চটে গেলেন। সটান বললেন, 'তোর এত বড় সাহস, আমার পথ আটকাস?' সেখানেই থেমে থাকেননি। এরপর তিনি কামড়ে টুকরো টুকরো করে ফেলেন সাপটিকে।




সাংঘাতিক এই ঘটনা কর্নাটকের কোলারের। ভিডিয়োয় ধরা পড়েছে পুরোটা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। সেখানেই


কুমার নামে ওই ব্যক্তিকে বলতে শোনা গিয়েছে, 'তোর এত বড় সাহস, আমার পথ আটকাস?' এরপর সাপটিকে খপাত্‍‌ করে ধরে কামড়াতে থাকেন তিনি। যতক্ষণ না-পর্যন্ত সাপটি টুকরো টুকরো হয়ে যায়, ততক্ষণ চিবোতে থাকেন। আর সঙ্গে চলতে থাকে তাঁর হুংকার।




সোমবার থেকে কেন্দ্রের নির্দেশে লকডাউনের মধ্যেই দেশজুড়ে মদের বিক্রি শুরু হওয়ার পর থেকে নানা জায়গা থেকে নানা ঘটনা সামনে আসছে। মদ কেনার নেশায় সোশ্যাল ডিসট্যানসিং ভুলে ভিড় জমাচ্ছেন সুরাপ্রেমীরা। বেঙ্গালুরুতে এক ব্যক্তি একদিনে ৫২,০০০টাকার মদ কিনেছেন। আর দুটি পৃথক ঘটনায় মদ কেনা নিয়ে ঝগড়ায় দুই বন্ধুকে খুন করার অভিযোগ উঠেছে দু জনের বিরুদ্ধে। তবে কর্নাটকের ঘটনা সবচেয়ে মারাত্মক বলে শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়। ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো।






এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : BanglaSonbad


Tags:

Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn more
Ok, Go it!