একটু নিজের সম্পর্কে "মৃন্ময়ী বসাক - Mrinmoyee Basak"

Bharati Mandal
By -
0


একটু নিজের সম্পর্কে "মৃন্ময়ী বসাক - Mrinmoyee Basak"



একটু নিজের সম্পর্কে "মৃন্ময়ী বসাক - Mrinmoyee Basak"




পরিচিতি (মৃন্ময়ী বসাক) : নমস্কার বন্ধুরা, আমি মৃন্ময়ী বসাক - Mrinmoyee Basak "এখন বাংলা" ওয়েবসাইটের মাধ্যমে "একটু নিজের সম্পর্কে" লেখলাম। আমি একজন গৃহিনী, কলকাতায় বাস করি।




কি করতে ভালোবাসি (মৃন্ময়ী বসাক) : সবসময় সবকিছুরেই পরিবর্তন পছন্দ করি । চখের শেষ নেই, কখনো এটা, কখনো সেটা। লোকে করা কাজটা একটু আলাদাভাবে নিজের মত করে করতে ভালোবাসি । ঘূরতে যাওয়াটা খুউব পছন্দ করি । আমার পছন্দটা শুধু আমার পছন্দ, লোকের পছন্দকে কখনোই প্রাধান্য দি না । 




কি খেতে ভালোবাসি (মৃন্ময়ী বসাক) : নতূন নতূন খাবার খেতে ভালোবাসি আর রান্না করতেও । একটু বাইরের খাবার খেতে বেশি পছন্দ করি।




কি পড়তে ভালোবাসি (মৃন্ময়ী বসাক) : ড্রেসের প্রতি পছন্দ দুর্বলতা আছে । একটা ড্রেস একবার পড়লেই মনে হয় পুরনো হৈয়ে গেল । ঘূরতে যেমন ভালোবাসি আলাদা আলাদা জায়গায় তেমন আলাদা আলাদা ড্রেসআপো করতে ভালোবাসি ।




আনন্দের  সময়গুলো কিভাবে কাটায় (মৃন্ময়ী বসাক) :  বন্ধুদের সাথে কথা বলে, shopping করে, গান শূনে ।




দুঃখের সময় (মৃন্ময়ী বসাক) : দুঃখটা মনে হয় শুধুই আমার । কারোর সাথে করতে চাই না । আমি নিজের উপর খুউব বিশ্বাসী । যা ভাবি বা করি সবই নিজের ডিসিসন ।




আমার হবি (মৃন্ময়ী বসাক) : আমি গান করতে, ছবি আঁকতে এবং কবিতা লিখতে খুব ভালবাসি। আমার লেখা একটা কবিতা আপনাদের সামনে তুলে ধরলাম।




কি করতে ভালো পারি (মৃন্ময়ী বসাক) : Modified করতে ভালো পারি সেটা রান্না হউক, ড্রেস বা অন্ন কিছু । সবটাই modified করে নিজের মত করে নি।




কি করতে পারি না (মৃন্ময়ী বসাক) : ঝগড়া করতে পারিনা একদম (except with my husband😛) খুউব শান্তিভাবে থাকতে চাই।


লকডাউন





নিঃশব্দ কোলাহল


শূন্য আজ  জনপথ,


অভিশপ্ত পৃথিবী


থমকে গেছে সময়ের রথ |




জংধরা বিকেল আজ


ঝিম ধরা বেলা......


চলছে চৌদিকে


শুধু মৃতুর খেলা |




ছেড়া ভাঙ্গা জীবনটার


নেই কোনো সীমানা


আজ হলো একলা 


সবার ঠিকানা |




কোথায় হারিয়ে গেল


খোলা হাসি উল্লাস


ঘরবন্দী জীবন


প্রলয়ের মহাত্রাস |




জীবন আজ চুরমার


অনিয়ম উচ্ছৃঙ্খল...


দুঃখের কুয়াশা ঢাকা


বিচ্ছেদের অনল |




দৃষ্টি শিথিল, নিরাশ দুচোখে


তাকিয়ে আছি দূরে............


আসবে কবে (?)আলোর ভোর


আধাঁর যাবে চড়ে |




স্বপ্নের প্লাবন নেমে


অশ্রুর বন্যা থেমে


কেটে যাবে কবে??


কালো মেঘের আড়াল...


জালনা খুলে দেখবো


সেইদিন...


এক সুন্দর মিষ্টি সকাল...||




আমার সাথে যোগাযোগ (মৃন্ময়ী বসাক) : আমার ফেসবুক প্রোফাইল আইডি https://www.facebook.com/mrinmoyee.basak.1






এবার আপনার সম্পর্কে সারা বাংলা জানান, যদি আপনি নিজের সম্পর্কে কিছু লিখতে চান তাহলে আমাদের এই WhatsApp No. 9476288780 এ পাঠান এবং আমরা আপনার লেখা পাঠাবো সারা বাংলা।




এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়


এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn more
Ok, Go it!